1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গোপালগঞ্জের মুকসুদপুরে বস্ত্র বিতরণ করলেন শেখ রনি আহমেদ 

  • আপডেট সময়ঃ রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ৯৪ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে শিক্ষানুরাগী, বিশিষ্ট সমাজসেবক, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার প্রকাশনা সম্পাদক ও ননীক্ষীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রনি আহমেদ এর নিজস্ব অর্থায়নে মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নে ১ হাজার মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার,শনিবার (২০ ও ২১ অক্টোবর) বিকালে উপজেলার জলিরপাড় বনগ্রামের মহাতীর্থ শ্রী শ্রী কালী গঙ্গা মন্দির সহ বিভিন্ন জায়গাতে এই বস্ত্র বিতরণ করা হয়।

 

ইউপি সদস্য বাবু মাখন মন্ডল এর সঞ্চালনায় ও বাবু চিত্তরঞ্জন মন্ডল এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলার আওয়ামী লীগের সহ-প্রচার প্রকাশনা সম্পাদক ও ননীক্ষীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রনি আহমেদ।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ও জলিরপাড়ের মানুষ সর্বদাই সাম্প্রদায়িকতাকে পাশকাটিয়ে অসাম্প্রদায়িকতার এক দৃষ্টান্ত প্রতিস্থাপন করেছেন। আমরা ছোট বেলা থেকে সকল ধর্মালম্বীর নানা শ্রেণি পেশার মানুষ একত্রে মিলেমিশে প্রত্যেকে প্রত্যেকের ধর্মীয় উৎসব সকলের সাহায্যে পালন করে আসছি।

তিনি বলেন, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর অভাবনীয় পদক্ষেপ না বললেই নয়। প্রধানমন্ত্রী প্রতি বছর মুকসুদপুর তথা পুরো দেশেই পুজা উদযাপনে আর্থিক অনুদানসহ সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করেছেন। এ ছাড়াও সাম্প্রদায়িকতা সম্পর্কে কঠোর সিদ্ধান্ত নিতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশনা দিয়েছেন। বাংলাদেশে মাননীয় প্রধানমন্ত্রীর গুরুত্ব অপরিসীম। আমরা চাই, এ দেশের জনগণ আবারও নৌকাকে ভোট দিয়ে ক্ষমতায় এনে জনগণের অধিকার প্রতিষ্ঠা করবে।

 

আমি যতদিন বেঁচে থাকবো, ততদিন আমার প্রাণ প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে পূর্বের ন্যায় এই অঞ্চলের মানুষের জন্য কাজ করে যাবো।

 

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক্তার অশোক মন্ডল, কামাল শেখ, বাবু নিহার কীর্তনীয়া, ডাক্তার শৈলেন মন্ডল,সাবেক মেম্বার ফরিদ মোল্লা, হান্নান শেখ, বাবু ক্ষিতীশ রায়, বাবু সজল মল্লিক, বাবু বিধান বাগচী, জানে সরদার, হাকিম শেখ, মামুন শিকদার, রাব্বি শেখ, শেখ মো. রাজন, শেখ আনিচ প্রমুখ।

 

বস্ত্র বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, অসহায়দের পাশে দাঁড়ানো একটা একটি মহৎ কাজ। রনি আহমেদ গত ১০বছর খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

 

সমাজকে সুন্দর করতে ও দেশকে আলোকিত করতে ননীক্ষীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনি আহমেদের মতো সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা।

উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা রনি আহমেদ গত ১০ বছর যাবত ইউনিয়নের প্রতিটি হতদরিদ্র, বঞ্চিত ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে যাচ্ছেন। মানুষকে খাবার দেওয়ার পাশাপাশি শীতবস্ত্র বিতরণ, স্কুলগামী বাচ্চাদের ব্যাগ, কখনও নগদ অর্থ দিয়েও বাড়িয়ে দিচ্ছে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়াসহ বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছেন তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......